Cash-In-Transit Service in bangladesh

 Cash-In-Transit:

সবকিছু.কম লিঃ সুরক্ষিত ব্যাংকিং মুভমেন্ট দেয় যা আপনার কর্মীদের এবং ডাকাতির বিরুদ্ধে নগদ রক্ষা করে।
আমাদের সিআইটি পরিষেবা আপনাকে এবং আপনার কর্মীদের সময় সাপেক্ষ ভ্রমণ, নগদ বহনকারী ঝুঁকি এবং সংরক্ষণ করে এবং এটি আমাদের মূল্যবান ক্লায়েন্টদের জন্য একটি সাশ্রয়ী মূল্যের সমাধান দেয়। সবকিছু.কম লিঃ আর্থিক প্রতিষ্ঠান, খুচরা এবং ছোট ব্যবসাসহ বিস্তৃত গ্রাহকদের Cash-In-Transit পরিষেবা প্রদানের ক্ষেত্রে অত্যন্ত অভিজ্ঞ। আমরা নগদ সরবরাহ, পুনরায় সরবরাহ এবং রক্ষণাবেক্ষণ সহ শেষ থেকে শেষ পর্যন্ত এটিএম পরিষেবা সরবরাহ করার প্রক্রিয়াতেও আছি।



Cash-In-Transit Service
Cash-In-Transit

✔️আমাদের Cash-In-Transit পরিষেবাদি ব্যবহারের সুবিধা:
আমরা আপনার নগদ এবং চেক সংগ্রহের ব্যবস্থা করি আপনার উপযুক্ত অনুসারে একটি শিডিয়ুল।
* আমরা নিশ্চিত করি যে আপনার তহবিলগুলি একই ব্যবসায়িক দিনের মধ্যে যে কোনও জায়গায় আপনার মনোনীত ব্যাংক / স্থানে সরবরাহ করা হয়েছে।
* সংগ্রহের সময় থেকে দায়বদ্ধতা বীমা দ্বারা সমর্থিত আপনার ব্যাঙ্ক / স্থানে পৌঁছে দেওয়া পর্যন্ত আমরা আপনার নগদের জন্য ঘোষিত মূল্য ভিত্তিতে দায় স্বীকার করি।
* আমরা কোনও ডাকাতির ঘটনার হাত থেকে রক্ষা পেতে পুরোপুরি লাইসেন্সপ্রাপ্ত এবং প্রশিক্ষিত সশস্ত্র নিরাপত্তা কর্মীদের একটি টান বজায় রাখি।
* আমরা সারা দেশে পরিচালনা করি।

✔️পরিচালনা পদ্ধতি:
এ। নগদ বহনকারী দল:
আই.টিম লিডার: সবকিছু.কম লিঃ -এর ইউনিফর্মড অফিসার, যিনি এর আগে বাংলাদেশের সশস্ত্র বাহিনী বিভাগে কর্মরত ছিলেন এবং বিশেষত ক্যাশ-ইন-ট্রানজিট অপারেশনের জন্য অভিজ্ঞ / প্রশিক্ষিত ছিলেন।
ii.Guards: নগদ ইন ট্রানজিট শুল্কের জন্য ন্যূনতম দুটি সু-প্রশিক্ষিত

ইউনিফর্মড গার্ড detailed
iii.Driver: বৈধ লাইসেন্স সহ অভিজ্ঞ এবং ইউনিফর্মড ড্রাইভার এবং নগদ-ইন-ট্রানজিট অপারেশন প্রশিক্ষণপ্রাপ্ত।

যাচাইকরণ: অত্যন্ত গোপনীয় সদস্য এই অপারেশনে অন্তর্ভুক্ত রয়েছে।
(v) প্রশিক্ষণ: সমস্ত দলের সদস্যদের ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের কাউন্টার হাইজ্যাকিং, হাত থেকে হাতের লড়াই এবং মানক সুরক্ষামূলক অপারেশনাল পদ্ধতিতে প্রশিক্ষণ দেওয়া হবে।
ভিআই ইউনিফর্ম এবং গিয়ার্স: এই ক্রিয়াকলাপে, সমস্ত দলের সদস্যগণ আনুষাঙ্গিক সহ ইউনিফর্ম পরিধান করবেন। সুপারভাইজার এবং গার্ডদের অস্ত্র পরিচালনার প্রশিক্ষণ দেওয়া হবে। সুপারভাইজার পরিবেশ, ঝুঁকি ফ্যাক্টর এবং গার্ডের কর্তব্য নিরীক্ষণ করে। আমাদের কাছে এই অপারেশনের জন্য পর্যাপ্ত কার্তুজ রয়েছে।

vii.Identity Card: নগদ বহনকারী দলের সকল সদস্যের অধীনে থাকতে হবে - সত্যতা প্রতিষ্ঠার জন্য সুরক্ষা ওয়ান পরিচালন কর্তৃক প্রদত্ত কোম্পানী পরিচয়পত্রের উপর।
viii. ডিউটি কার্ড: নগদ-ইন-ট্রানজিট দলের সকল সদস্যের সংশ্লিষ্ট কোম্পানির পরিচয়পত্রের পাশাপাশি অপারেশনাল ডিউটি কার্ড থাকতে হবে।

✔️বি.ক্যাশ-ইন-ট্রানজিট অপারেশন
আমি। আদেশ: এই ক্রিয়াকলাপের রুটটি সিআইটি কন্ট্রোল রুম দ্বারা রক্ষণাবেক্ষণ করা হয়। কোনও বিচ্যুতি প্রয়োজনীয় হয়ে উঠলে সুপারভাইজার কন্ট্রোল রুমের সাথে যোগাযোগ করবে এবং নির্দেশাবলীর অনুসরণ করবে এবং এই জায়গায় দ্রুত প্রতিক্রিয়ার দলও চলে যাবে।
আ। ভ্রাতৃত্ব: অপারেশন চলাকালীন, কেবল প্রতিনিধি অফিসার, প্রহরী এবং আর্ম গার্ডদের যানবাহন সহ ভ্রমণ করার অনুমতি দেওয়া হয়।

✔️বিস্তারিত জানতে ভিজিট করুন ঃ 🌐 www.shabkichu.com
✔️হটলাইনঃ ☎️ 09613 900 600

No comments

Powered by Blogger.